৩১ জুলাই, ২০২৪ ১৯:৪২

কালীগঞ্জে মৎস্য সপ্তাহের উদ্বোধন

গাজীপুর প্রতিনিধি

কালীগঞ্জে মৎস্য সপ্তাহের উদ্বোধন

“ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যে জাতীয় মৎস্য সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

এছাড়াও একটি বর্ণাঢ্য র‌্যালি স্থানীয় কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে এবং উপজেলা পরিষদ চত্ত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। 

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান। কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু। 

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবু সামার পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জুয়েনা আহমেদ, ইউপি চেয়ারম্যান আবুবকর মিয়া বাক্কু, মৎস্যচাষী রুহুল আমিন প্রমুখ। 

এ সময় উপজেলার বিভিন্ন দফতর প্রধানগণ, বীর মুক্তযোদ্ধা, জনপ্রতিনিধি, মৎস্য চাষী, ব্যবসায়ী, স্থানীয়ভাবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর