৩১ জুলাই, ২০২৪ ২০:০০

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এমপি একরামের নেতৃত্বে সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এমপি একরামের নেতৃত্বে সমাবেশ

প্রতিবাদ সমাবেশ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ এবং জামায়াত-শিবির নিষিদ্ধ করার সিদ্ধান্ত গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নোয়াখালীতে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে জেলা শহর মাইজদীতে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে সমাবেশে তিনি দলীয় নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভুলে দেশ রক্ষার স্বার্থে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যের ডাক দিয়েছেন।

প্রবীণ জেলা আওয়ামী লীগ নেতা ছায়দুল ছাদুর সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঐক্যের ডাক দেন।

এ সময় তিনি আরও বলেন, ঢাকাসহ দেশব্যাপী বিএনপি-জামায়াত যে নৈরাজ্য সৃষ্টি করেছে এবং রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে। আমরা আর বসে থাকতে পারি না। তাদের এই সন্ত্রাস নৈরাজ্যের উচিত জবাব দেওয়া হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক নেতা বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাহার ইশরাক শাবাব চৌধুরী, কবিরহাট পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, সাবেক জেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম মন্টু, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন রুমি, জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ইমন ভট্ট, জেলা জজ কোর্টের পিপি গুলজার আহম্মেদ জুয়েল, অ্যাডভোকেট আলতাফ হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতা কামাল উদ্দিন, চেয়ারম্যান কামাল উদ্দিন বাবলু ও জেলা যুবলীগ নেতা একরামুল হক বিপ্লবসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর