শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১১:৩৬

কোটালীপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

গোপালগঞ্জ প্রতিনিধি

কোটালীপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় র‌্যালি, আলোচনা সভা ও সফল মৎস্যচাষীদের পুরস্কার প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩১ জুলাই) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভার সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর আক্তার। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, উপজেলা সমাজসেবা অফিসার রাকিবুল হাসান শুভ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা  আবু তাহের হেলাল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুকুল, শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, মৎস্য আফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দসহ গণমাধ্যমকর্মীরা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের প্রতিনিধিগণ, গুণীজন, সুধীজনেরাসহ মৎস চাষিগণ উপস্থিত ছিলেন।

সভায় মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তরের গৃহীত কার্যক্রম বিষয়ে আলোচনা করা হয় এবং সভা শেষে মৎস্য চাষীদের মাঝে মৎস্য বিভাগের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর