শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৫:৫৬

মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে প্রাণ গেল ২ ভাইয়ের

অনলাইন ডেস্ক

মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে প্রাণ গেল ২ ভাইয়ের

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে চাপা খেয়ে ইজিবাইকের যাত্রী আপন দুই ভাই নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার বরইতলা বিশ্বম্বরদী গ্রামের আবু রায়হান শেখের দুই ছেলে আবুল বশার শেখ (৩৫) ও আবুল খায়ের শেখ (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস বিপরীতমুখী একটি ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময় অপর দিক বরইতলা থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি যাত্রীবাহী ইজিবাইক ওই দুই গাড়ির মাঝে চাপা পড়ে। এতে ইজিবাইকে থাকা যাত্রী আপন দুই ভাই ঘটনাস্থলেই নিহত হন। এ সময় বাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগায় সামনের এবং জানালার কাচ ভেঙে বেশ কিছু যাত্রী সামান্য আহত হয়। পরে খবর পেয়ে ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজ চালায়।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের লাশ পরিবারের আবেদনের ভিত্তিতে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর