শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৬:০৬

শোকের মাসের প্রথম দিন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

শোকের মাসের প্রথম দিন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

শোকের মাসের প্রথম দিন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

শোকের মাস আগস্টের প্রথম দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ ও বিশেষ মোনাজাত করে শ্রদ্ধা জানিয়েছে জেলা ও পুলিশ প্রশাসন এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অপর্ণ করে শ্রদ্ধা জানান। এরপর পুলিশ প্রশাসন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, যুবলীগ, ছাত্রলীগ-সহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। এরপর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অুনিষ্ঠত হয়।

এসময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে রাত ১২টা ১ মিনিটে সরকারি বঙ্গবন্ধু কলেজে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে মোমবাতি প্রজ্জ্বলন করে কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর