২ আগস্ট, ২০২৪ ১৯:৩৭

চাঁদপুরে বৃষ্টিতে তলিয়ে গেছে বিভিন্ন সড়ক

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বৃষ্টিতে তলিয়ে গেছে বিভিন্ন সড়ক

চাঁদপুরে সারাদিনের গুড়ি গুড়ি বৃষ্টিতে তলিয়ে গেছে শহরের বিভিন্ন সড়ক। ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। শুক্রবার সকাল থেকে মুশলধারে বৃষ্টি ও ড্রেনের পানি মিলেমিশে একাকার হয়ে গেছে।

শহর ঘুরে দেখা যায়, টানা বৃষ্টিতে শহরের আব্দুল করিম পাটোয়ারী সড়ক ও ট্রাক রোডের অবস্থা একেবারই নাজুক। সেখানে বৃষ্টির পানি জমে জলাবদ্ধতা দেখা দিয়েছে। সড়কে বড়-বড় গর্তের কারণে হেলে দুলে চলছে ট্রাক, প্রাইভেটকার, পিকআপ ভ্যান, মোটরসাইকেল, ইজিবাইক, রিকশাসহ ছোটবড় অসংখ্য যানবাহন। এখনে যাই কাজ করা হচ্ছে তাও আবার কচ্ছপ গতিতে। 
নাজিরপাড়ার বাসিন্দা কামরুল হাসান বলেন, এই এলাকাটি স্বাধীনতা পরবর্তী জলাবদ্ধতার অভিশপ্ততা থেকে পরিত্রাণ পায়নি। ড্রেনেজ ও সড়কের কাজ করলেও বছর না যেতেই পিচ ঢালাই উঠে বড় গর্ত এবং পয়ঃনিস্কাশন প্রক্রিয়া সংস্কার না করায় পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। একই রকম অবস্থা পাশের মাদ্রাসা রোড, ব্যাংক কলোনি ও প্রফেসরপাড়া।

চাঁদপুর আবহাওয়া অফিসের উচ্চ পর্যবেক্ষক শাহ মো: শোয়েব জানান, আজ বিকেল ৩টা পর্যন্ত ২৪ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বাংলাদেশের উপর মৌসুমি বায়ুর প্রভাব সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে তা অবস্থায় করছে। আগামী পাঁচদিন বৃষ্টিপাতের অবস্থা এমনই থাকবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর