২ আগস্ট, ২০২৪ ২১:৪৮

টাঙ্গাইলে মহাসড়ক অবরোধ করে ছাত্র-জনতার গণমিছিল

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে মহাসড়ক অবরোধ করে ছাত্র-জনতার গণমিছিল

কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ৯ দফা দাবি বাস্তবায়নে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক অবরোধ করে টাঙ্গাইলে ছাত্র-জনতার গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমআর নামাজের পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে শহরের সাবালিয়া থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। 
ছাত্র-জনতার ওই মিছিলটি শহরের সাবালিয়া থেকে বের হয়ে শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে দিয়ে জেলা সদর মসজিদ হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় শহরের বিভিন্ন মসজিদে নামাজ আদায় শেষে নানা শ্রেণি-পেশার মানুষ ও অভিভাবক এবং শিক্ষকরা ছাত্রদের মিছিলে যোগ দেয়। এ সময় বিশৃঙ্খলা এড়াতে বিপুল পরিমাণ পুলিশ সতর্ক অবস্থান নেয়। এছাড়া বিজিবি, র‌্যাব ও সেনাবাহিনীকে টহল দিতে দেখা যায়।

এদিন বিকাল সাড়ে ৩টার দিকে প্রেস ক্লাব থেকে ছাত্রদের একটি খণ্ড মিছিল শহরের পুরাতন বাসস্ট্যান্ড হয়ে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের আশেকপুর বাইপাসে গিয়ে মহাসড়ক অবরোধ করে। 
টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দিন জানান, পুলিশ অতি ধৈর্য সহকারে দায়িত্ব পালন করেছে। শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে তাদের কর্মসূচি পালন করে ফিরে গেছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর