৩ আগস্ট, ২০২৪ ১১:১৮

রাঙামাটিতে ঘুমন্ত স্ত্রী ও শাশুড়ি খুন, স্বামী আটক

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে ঘুমন্ত স্ত্রী ও শাশুড়ি খুন, স্বামী আটক

রাঙামাটি জেলার কাউখালীর নিজ বাড়িতে দুই নারী খুন হয়েছেন। তারা হলেন, ফাতেমা আক্তার (২৬) ও তার মা আয়েশা খাতুন (৬১)। এ ঘটনায় ফাতেমা আক্তারের স্বামী বিল্লাল হোসেন (৩৫) কে আটক করা হয়েছে। 

শুক্রবার মধ্যরাতে কাউখালী উপজেলার কাশখালী এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে কুমিল্লা থেকে রাঙামাটির কাউখালী উপজেলার কাশখালী এলাকায় শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন ফাতেমা আক্তারের স্বামী বিল্লাল হোসেন। এ সময় স্বামী বিল্লাল হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় স্ত্রী ফাতেমার। রাগ করে ঘর থেকে বের হয়ে যায় বিল্লাল। শুক্রবার মধ্যরাতে কাঁচা ঘরের পেছনের মাটি খুঁড়ে ঘরে প্রবেশ করে বিল্লাল ঘুমন্ত স্ত্রী ও বৃদ্ধ শাশুড়িকে লোহার শাবল দিয়ে আঘাত করে। এক পর্যায়ে গলা কেটে হত্যা করে স্ত্রী ও শাশুড়িকে। এসময় তার দু’বছরের ঘুমন্ত শিশু (মো. বাইতুল্লাহ) কান্না শুরু করে। শিশুটির কান্নার শব্দ পেয়ে ঘর থেকে বেরিয়ে আসেন পাশের বাড়ির রোকেয়া বেগম। তিনি ঘটনাস্থলে শিশুটির মা ও নানীর রক্তাক্ত দেহ মাটিতে পড়ে থাকতে দেখে দ্রুত পুলিশকে খবর দেন। এর আগে পালিয়ে যায় বিল্লাল হোসেন। পরে স্থানীয়দের সহায়তায় একই উপজেলার বেতছড়ির পাইন বাগান এলাকা থেকে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। 

রাঙামাটির কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নিহত ফাতেমা আক্তারের ভাই মো. ইসমাইল বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করেছে। মরদেহগুলো রাঙামাটি জেনারেল হাসপাতালে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আসামি পুলিশ হেফাজতে আছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর