৪ আগস্ট, ২০২৪ ১৮:৫৩

নিজ ঘরে মায়ের রক্তাক্ত মরদেহ, ছেলে আটক

নাটোর প্রতিনিধি

নিজ ঘরে মায়ের রক্তাক্ত মরদেহ, ছেলে আটক

নাটোরের বাগাতিপাড়ায় নিজ ঘরের বিছানা থেকে রক্তাক্ত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার টেটনপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার একমাত্র ছেলেকে পুলিশ আটক করেছে। নিহত নারীর নাম সেলিনা বেগম (৭০)। তিনি ওই গ্রামের সাবেক ব্যাংক কর্মচারী মৃত তসলিম উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, স্বামীর মৃত্যুর পর থেকে টেটনপাড়ার নিজ বাড়িতে একমাত্র ছেলে গোলাম কিবরিয়া ওরফে বুলবুলকে (৩২) নিয়ে মা সেলিনা বসবাস করতেন। তিন মেয়ের বিয়ে দেওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকেন। রবিবার সকালে এক মেয়ে মাকে ফোনে না পেয়ে প্রতিবেশীর ফোনে মায়ের খোঁজ নেন। পরে প্রতিবেশীরা সেলিনার বাড়িতে ডাকাডাকি করেও সাড়া পাননি। পরে জানালা দিয়ে নিজ ঘরের বিছানায় রক্তাক্ত অবস্থায় নারীর লাশ দেখতে পান। পরে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, ছেলে বুলবুল দুইটি বিয়ে করলেও তার স্ত্রীদের সঙ্গে ডিভোর্স হয়ে যায়। এ ছাড়াও তিনি মানসিকভাবে অসুস্থ ও নেশাগ্রস্ত ছিলেন। তাদের ধারণা, ছেলে বুলবুল শনিবার দিবাগত রাতের কোনো এক সময় তার মাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে থাকতে পারে।

প্রতিবেশী ফারুখ হোসেন জানান, এদিন রাত সাড়ে তিনটার দিকে তিনি ছেলে বুলবুলকে ঘর্মাক্ত অবস্থায় বাড়ির বাইরে দেখতে পান। এসময় কথা বললে বুলবুল তার বোনের বাড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন এবং তাকে এগিয়ে দেওয়ার জন্যও অনুরোধ করেছিলেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান জানান, জানতে পেরে নিজ বাড়ি থেকে মাথায় ক্ষত-বিক্ষত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সকালে তার ছেলেকে আটক করা হয়েছে। ছেলেটি মানসিকভাবে অসুস্থ ও নেশাগ্রস্ত বলে তিনি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর