৬ আগস্ট, ২০২৪ ১৬:০৭

মুন্সীগঞ্জে পৌর ভবনে আগুন, সেবা বন্ধ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে পৌর ভবনে আগুন, সেবা বন্ধ

আগুনে পুড়ে ছাই হয়ে গেছে মুন্সীগঞ্জ পৌরসভার নথিপত্র ও আসবাবপত্রসহ পৌর সেবায় নিয়োজিত সকল যানবাহন। গতকাল সোমবার বিকাল ৫ টার দিকে জেলা শহরের কাচারি চত্বরে অবস্থিত পৌর ভবনটিতে আগুন দেয়া হয়। এতে পুড়ে যায় পৌরসভার প্রয়োজনীয় সকল নথিপত্র। এছাড়াও ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে পৌর ভবনটি। 

সরেজমিনে আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে দেখা যায়, মুন্সীগঞ্জ জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত পৌর ভবনটির সামনে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা চেয়ারে বসে আছেন। তাদের ভবনে বসা বা কাজ করা মতো কোন কিছুই নেই। সবই আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ভিতরে দেখা গেছে লোহা কাঠের আসবাবপত্র ছাই হয়েছে। দ্বিতীয় তলায় হালকা ধোঁয়া উঠছে।

তৃতীয় ও নিচতলায় একই অবস্থা সবকিছুই আগুনের লেলিহানে শেষ হয়েছে। 

এছাড়াও আগুন দেয়া হয়েছে সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বাসায়। এদিকে ভাঙচুর করা হয়েছে জেলা পুলিশ সুপার কার্যালয়।

মুন্সীগঞ্জ পৌর নির্বাহী মো. সাইদুল ইসলাম বলেন, আমাদের পৌর নাগরিকদের সেবা দেয়ার মতো কোন কিছুই নেই। পৌরসভার নাগরিকদের জন্মনিবন্ধন, চেয়ারম্যান সাটিফিকেট, চেক, গাড়ি, এসি, আসবাবপত্রসহ পুরো ভবনটি পুড়ে ছাই হয়েছে। তিনতলা বিল্ডিংটি ড্যামেজ হয়েছে। প্রায় ২৫ কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে। কোন পৌর সবা দেয়ার ব্যবস্হা নেই।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর