৬ আগস্ট, ২০২৪ ২০:২৬

বরিশালে বিএনপির শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিএনপির শান্তি সমাবেশ

বরিশাল নগরে শান্তি সমাবেশ করেছে বিএনপি। এছাড়াও বিএনপির নেতৃবৃন্দ জনগণের জানমাল রক্ষায় শান্তি-শৃংখলা বজায় রাখার নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার বেলা ১১টায় নগরের সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর বিএনপির আয়োজনে শান্তি সমাবেশ হয়। 

সমাবেশে সভাপতিত্ব করেন দক্ষিন জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খান। বক্তব্য রাখের বিএনপির কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন, এবায়দুল হক ও মহানগর বিএনপির সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদার। 

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ বরিশাল মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন ও বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব আবুল কালাম শাহিন প্রমুখ।
এ্যাড. বিলকিস আক্তার শিরিন বলেন, প্রতিশোধ, প্রতিহিংসা, লুটতরাজ-ভাংচুরের মতো নোংরা কাজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের দল বিএনপি করে না। দলের ভাবমূর্তি ক্ষুন্ন না হয় সেদিকে লক্ষ্য রেখে সবাই কাজ করবেন। কেউ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অমান্য করবেন না। এলাকাভিত্তিক সাধারণ মানুষের জানমাল নিরাপত্তার ও রক্ষা করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। 
নগরের প্রতিটি পাড়া মহল্লায় বিভিন্ন ধর্মের নাগরিকসহ সাধারণ মানুষদের নিরাপত্তা দায়িত্ব পালন করতে হবে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর