৬ আগস্ট, ২০২৪ ২০:৫২

কালিয়াকৈরে বিএনপির পথসভা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি


কালিয়াকৈরে বিএনপির পথসভা

গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার দুপুরে বিশৃঙ্খলা থেকে বিরত থাকার লক্ষ্যে পৃথক স্থানে পথসভা ও মিছিল করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। উপজেলার কালিয়াকৈর বিএনপির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান।

পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, সহ-সভাপতি সামসুল আলম ও হযরত আলী মিলন, উপজেলা বিএনপির সহসভাপতি মিজানুর রহমান সেলি, পৌর যুবদলের সদস্য সচিব আমজাদ হোসেনসহ আরো অনেকে। এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, আরিফুল ইসলামসহ উপজেলা ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ অংগসংগঠনের নেতাকর্মীরা। 

এসময় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য মেয়র মজিবুর রহমান বলেন, দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব কিছু দিক-নির্দেশনা দিয়েছেন। তারা কোনো ভাঙচুর, লুটপাট, অন্য কোনো দলের নেতাকর্মীদের ওপর অন্যায়-অত্যাচারসহ বিশৃঙ্খলা না করার নির্দেশ দিয়েছেন। যারা এসব অপরাধ করে তারা দলের কোনো লোক নয়। এরা দলের ভিতরে ঢুকে বিএনপির অর্জিত সুনাম নষ্ট করার চেষ্টা করছেন। 
অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি ভিপি মুহাম্মদ হেলাল উদ্দিনের নেতৃত্বে উপজেলার সাহেব বাজার এলাকায় পথসভা করে বিএনপি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর