৭ আগস্ট, ২০২৪ ০৭:১৬

ফেনীতে পৃথক স্থানে পড়েছিল যুবলীগের দুই নেতাকর্মীর মরদেহ

অনলাইন ডেস্ক

ফেনীতে পৃথক স্থানে পড়েছিল যুবলীগের দুই নেতাকর্মীর মরদেহ

প্রতীকী ছবি

ফেনীতে খাল ও স’মিলের সামনে থেকে যুবলীগের দুই নেতাকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) ফেনী সদর ও সোনাগাজী উপজেলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজন জানান, সোনাগাজীতে উদ্ধার হওয়া মরদেহটি মুশফিকুর রহমানের। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক পদে ছিলেন। দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সাহেবেরহাট এলাকার একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা স্থানীয়দের।

উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল আলম বলেন, মরদেহের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলেও কেউ উদ্ধারে আসেননি। পরে তিনি স্বজনদের ডেকে মরদেহটি বুঝিয়ে দিয়েছেন।

ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে বাদশা মিয়া কানা বাদশা (৪০) নামে যুবলীগের এক কর্মীর মরদেহ উদ্ধার হয়েছে। তার মাথায় ও হাতে জখমের চিহ্ন রয়েছে। তাকেও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

উপজেলার বালিগাঁও ইউনিয়নের আফতাব বিবি বাজারে একটি স'মিলের সামনে থেকে বাদশার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বাদশা মিয়া বালিগাঁও ইউনিয়নের মধুয়্যাই গ্রামের ব্যাপারী বাড়ির আবুল খায়েরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী নিহত বাদশার পরিবারে খবর দেন। পরে স্বজনরা মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। পরে জানাজা শেষে দাফন করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর