৭ আগস্ট, ২০২৪ ১৭:৫৯

ফেনীতে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা হবে

ফেনী প্রতিনিধি:

ফেনীতে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা হবে

পাড়া-মহল্লায় বিএনপির নেতাকর্মীদের নিয়ে কমিটি করে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা হবে। কেউ হামলা, অগ্নিসংযোগ কিংবা লুটপাটে সম্পৃক্ত হলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করা হবে এবং তাদের দল থেকে আজীবন বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন ফেনী জেলা বিএনপি।

বুধবার দুপুরে ফেনী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন কথা বলেন, সংগঠনটির জেলা আহ্বায়ক শেখ ফরিদ বাহার। এসময় তিনি বর্তমান পরিস্থিতিতে দলের সব লোকদের ধৈর্য ধরার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত শেখ হাসিনার সরকারবিরোধী আন্দোলনের সময় হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের বিচার করতে হবে। শেখ হাসিনার পতন শুধু সরকার পরিবর্তন নয়, এটি একটি বিপ্লব। দীর্ঘদিনের নির্যাতন ও ক্ষোভের কারণে কিছু সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা হয়েছে। কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা দুঃখপ্রকাশ করছি।

অগ্রাধিকার ভিত্তিতে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে হবে। দেশের সম্পদ বিনষ্টকারীদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।  
সংবাদ সম্মেলনে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক ইয়াকুব নবী, প্রফেসর আবদুল খালেক, গাজী মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর