শিরোনাম
৮ আগস্ট, ২০২৪ ২০:৩২

এবার আওয়ামী লীগকে নিষিদ্ধ করা হোক: দুলু

নাটোর প্রতিনিধি

এবার আওয়ামী লীগকে নিষিদ্ধ করা হোক: দুলু

দেশ আওয়ামী লীগ মুক্ত। বাংলাদেশে আবার দ্বিতীয় স্বাধীনতা হয়েছে। প্রথম স্বাধীনতার সময় বিরোধীতার জন্য তখন জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা হয়েছিল। তাহলে এই দ্বিতীয় স্বাধীনতার সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় শত শত মানুষকে হত্যা করা হয়েছে, গুলি করে আন্দোলনকারীদের রক্তাক্ত করা হয়েছে, এই হত্যার জন্য আওয়ামী লীগকে অতি দ্রুত নিষিদ্ধ ঘোষণা করতে হবে।
বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের সমাবেশস্থল হিসেবে সব সময় পরিচিত নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে দীর্ঘ ১৮ বছর পর আয়োজিত প্রকাশ্য জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এই আহবান জানান।

জেলা বিএনপির জেলা আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদস্য সচিব রহিম নেওয়াজ, নির্বাহী পরিষদের সদস্য সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, দুলুর সহধর্মীনি জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবিনা ইয়াসমিন ছবি, ফরহাদ আলী দেওয়ান শাহিন, কাজী শাহ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি এমদাদুল হক আল মামুন ও সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী, সদর থানা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর