৯ আগস্ট, ২০২৪ ১৬:৪৯

'দুর্বৃত্তদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে'

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

'দুর্বৃত্তদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে'

শেখ হাসিনার পতনের পর এক শ্রেণির দুর্বৃত্ত ছাত্র-জনতার গৌরবময় অর্জনকে নস্যাৎ করতে বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনায়, ব্যবসা প্রতিষ্ঠানে, বাড়ি ঘরে হামলা ভাংচুর করে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে লুটতারাজ চালাচ্ছে। দেশের সনাতন ও সংখ্যালঘু ধর্মালম্বীদের নানা রকম হুমকি দিয়ে বিজয়কে ম্লান করতে চক্রান্তে লিপ্ত রয়েছে। এই অবস্থার তীব্র প্রতিবাদ করছি। নৈরাজ্য প্রতিহত করার জন্য দল-মত নির্বিশেষে সকল ধর্ম-গোত্র এবং পেশার মানুষকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। যেখানেই দুর্বৃত্তদের দেখা পাওয়া যাবে সেখানেই তাদের আটক করে আইন-শৃংখলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।  

শুক্রবার সকালে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির নেতৃবৃন্দ এই আহবান জানান। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখে মহানগর বিএনপির আহবায়ক মো: শামসুজ্জামান সামু ও সদস্য সচিব এ্যাডভোকেট মাহফুজ উন নবী-ডন। 
তারা বলৈন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানের গত ৫ আগস্ট খুনি হাসিনা পদত্যাগ করে ভারতে পালিয়ে গেছে। এই আন্দোলনে যে সকল বীর, ছাত্র-জনতা, শিশু ও সাংবাদিকসহ যে সকল তাজা প্রাণ শহীদ হয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। গভীর শ্রদ্ধার সাথে সেই সকল বীর শহীদদের আত্মত্যাগ স্মরণ করছি। এই ঐতিহাসিক আন্দোলনে যে সকল বীর যোদ্ধা আহত হয়েছেন তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি। তাদের সকলের দ্রুত সুস্থ্যতা কামনা করছি। 

সংবাদ সম্মেলনে বলা হয়, সবাই মিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই লুটেরা, নৈরাজ্য বিরুদ্ধে ইস্পাত কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে। আক্রান্ত মানুষ ও প্রতিষ্ঠানের পাশে ঢাল হয়ে দাঁড়াতে হবে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর