৯ আগস্ট, ২০২৪ ২০:৪৯

দলীয় শৃঙ্খলা ভঙ্গে ৩ যুবদল নেতা বহিষ্কার

লালমনিরহাট প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গে ৩ যুবদল নেতা বহিষ্কার

দেশের চলমান উদ্ভূত পরিস্থিতিতে লালমনিরহাটে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৩ যুবদল নেতাকে ভাবে বহিষ্কার করেছে জেলা যুবদল। শুক্রবার দুপুরে বহিষ্কারের বিষয়টি বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন জেলা যুবদল।

বহিষ্কার পত্রে উল্ল্যেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আদিতমারী উপজেলা যুবদলের যুগ্ম আহবয়ক মোঃ মাইদুল ইসলাম আব্বাস, সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি, মোঃ শাহআলম মন্ডল, ও পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি, মোঃ সাইদুল ইসলামকে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিচ বলেন, চলমান পরিস্থিতিতে নেতা-কর্মীদের প্রতি শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে নির্দেশনা রয়েছে। সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তাদেরকে বহিষ্কার করা হয়েছে। আমরা শৃঙ্খলা ধরে রাখতে চাই। এরপরেও তাদের দলের কোন নেতাকর্মী এরকম কোন ঘটনা ঘটিয়ে থাকলে তাদের তালিকা সংগ্রহ করে সাংগঠনিক ব্যবথা নেয়া হবে। কোন অরাজকতা মেনে নেওয়া হবেনা। আমরা শান্তিপূর্ণ জেলা এবং বাংলাদেশ গড়তে সজাগ রয়েছি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর