১০ আগস্ট, ২০২৪ ০৭:০১

শীতলক্ষ্যা সেতু টোল প্লাজায় ডাকতিকালে আটক ৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

শীতলক্ষ্যা সেতু টোল প্লাজায় ডাকতিকালে আটক ৭

প্রতীকী ছবি

নারায়ণণগঞ্জের বন্দরে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোলপ্লাজা এলাকায় ডাকাতি করে পালানোকালে স্থানীয়রা সাতজনকে আটক করেছে। 

শুক্রবার (০৯ আগস্ট) রাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিন মিয়া আটক সাতজনের প্রত্যেককে ১৫ দিনের করে কারাদণ্ড প্রদান করেছেন। 

এর আগে, বিকালে মাইক্রোবাসযোগে ডাকাতদল সাধারণ মানুষের জিনিসপত্র লুট করে। পরে সেতুর টোল প্লাজায় লুট করতে এলে স্থানীয়রা ধাওয়া দিয়ে তাদের আটক করে । পরে ডাকাতিতে ব্যবহ্নত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। 

আটক দণ্ডপ্রাপ্তরা হলেন- বন্দর উপজেলার রূপালী এলাকার সাহেব আলীর ছেলে মজিবর(৪২), একই এলাকার মৃত ওয়ালী মিয়ার ছেলে মো. কবির(৬৫), একই উপজেলার সালেহনগর এলাকার সৈয়দ সামসুউদ্দিনের ছেলে মাসুদ(৩৫),  একই এলাকার মো, বাছেদ মিয়ার ছেলে মো.মিন্টু(৩৭), একই এলাকার আক্তার হায়দারের ছেলে মো. সুমন(৪০), নারায়ণ দত্তের ছেলে মো, সুমন(৪৫) ও বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. রুবেল(৩০)। 
 
এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া  জানান, ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাতজনের প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক জানান, বিভিন্ন জায়গায় দূর্বত্তরা হামলা, লুটপাট , ভাঙচুর করছে। তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালতের নানা মেয়াদে দণ্ডিত করা হচ্ছে। 
  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর