১০ আগস্ট, ২০২৪ ১৫:৪৭

আন্দোলনে নিহতদের জন্য নিউইয়র্ক স্টেট বিএনপির দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

আন্দোলনে নিহতদের জন্য নিউইয়র্ক স্টেট বিএনপির দোয়া মাহফিল

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ এক দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়ে। ৯ অগাস্ট শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারে নিউইয়র্ক স্টেট বিএনপির উদ্যোগে এ আয়োজন করা হয়।

হোস্ট সংগঠনের সভাপতি অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদের সঞ্চালনায় এ মাহফিলে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয় ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা আব্দুস সাদিকের নেতৃত্বে। এ সময় বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপেদষ্টা বেবী নাজনীন এবং কেন্দ্রীয় কমিটির নেতা গোলাম ফারুক শাহীন। 

স্টেট বিএনপির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ভিপি জসিমউদ্দিন, সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক রইসউদ্দিন, সাবেক যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, আনিসুর রহমান, আমিনুল ইসলাম চৌধুরী, দেওয়ান কাউসার, আশরাফ হোসেন, বদরুল হক আযাদ, হুমায়ূন কবীর, জাফর তালুকদার, মিজানুর রহমান, এ আর মাহবুবুল হক, এ এস এম মাঈনুল করিম, জিয়াউল হক মিশন, যুক্তরাষ্ট্র শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গির আলম, বিএনপি নেতা হাফিজুর রহমান পিন্টু, বেলায়েত হোসেন, জিনাত রেহানা রিনা, টিপু, মিন্টু, কালাম, জসিম, রাহুল, সম্রাট প্রমুখ। মোনাজাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য কামনাও করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর