১০ আগস্ট, ২০২৪ ১৫:৫২

কুষ্টিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে কুষ্টিয়ার আমবাড়িয়া ইউনিয়নের মহম্মদপুরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। হত্যার ৪ দিন পর শুক্রবার পাটিকাবাড়ি গ্রামের একটি পুকুর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত ব্যবসায়ীর নাম আসাদুল (৫০)। তিনি মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের মহাম্মদপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে। তিনি ছিট কাপড়ের ব্যবসা করতেন। শুক্রবার দুপুরে তার মৃতদেহ পুকুরে ভাসতে দেখেন। মরদেহে পরিহিত গেঞ্জি দেখে পরিবারের লোকজন আসাদুলের মরদেহ বলে শনাক্ত করেন।
স্বামীকে হত্যা করা হয়েছে দাবি করে নিহতের স্ত্রী মোছা. মাসুরা খাতুন বলেন, দুই বছর আগে মসজিদ কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের একটি পক্ষের সঙ্গে সামাজিক দ্বন্দ্ব চলে আসছিল। তারই জেরে গত ৫ আগস্ট সন্ধ্যার পর ২০/৩০ জন অস্ত্রশস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। সে সময় আমার স্বামী প্রাণ বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করলে হামলাকারী তাঁকে ধাওয়া করেন। এরপর থেকেই নিখোঁজ হন তিনি।’

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি তদন্ত রাকিবুল হাসান জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। গলে যাওয়ায় শরীরের অন্য কোথাও আঘাত আছে কিনা বোঝা যায়নি। তিনি বলেন- আপাতত হত্যাকান্ড মনে হচ্ছে। শোনা গেছে গ্রামেরই প্রতিপক্ষ আব্দুল্লাহর নেতৃত্বে একদল মানুষ আসাদুলের ঘরবাড়ি পুড়িয়ে তাকে ধরে নিয়ে গিয়ে হত্যা করেছে। পরে তদন্ত করলে সঠিক তথ্য জানা যাবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর