১০ আগস্ট, ২০২৪ ১৬:২৯

বেনাপোলে আইনশৃঙ্খলা রক্ষায় যৌথসভা

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে আইনশৃঙ্খলা রক্ষায় যৌথসভা

বেনাপোল বন্দর সুরক্ষা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পেশাজীবী বিভিন্ন সংগঠনের সাথে মত বিনিময় করেছেন যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী। বেনাপোল পোর্ট থানা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার ভক্ত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুজ্জামান মধু, বেনাপোল পৌর মেয়র নাসির উদ্দিন, বেনাপোল পৌর বিএনপির নাজিমউদ্দীন, বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবু তাহের ভারত, ছাত্র প্রতিনিধি রেজোয়ান আহমেদ আকাশ, বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল মাহবুব। সিএন্ডএফ এজেন্টের পক্ষে মোস্তাফিজ্জোহা সেলিম, আব্দুল লতিফ, কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংবাদিক আজিজুল হক, শিক্ষক প্রতিনিধি আব্দুল মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উজ্জ্বল কুমার বিশ্বাস, পৌর যুবদলের সভাপতি রায়হানুজ্জামান দিপু, পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল।

প্রধান অতিথি লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে বেনাপোল বন্দরকে সচল রাখতে হবে। ছাত্র জনতার অর্জিত অর্জনে আইন শৃঙ্খলা রক্ষা করতে হবে। বেনাপোল পোর্ট চেকপোস্টসহ ৮ কিলোমিটার এলাকা বিজিবি নিয়ন্ত্রণ করবে। বিশৃঙ্খলা ঘটালে কাউকে ছাড় দেয়া হবেনা  তিনি সন্ত্রাস ও মাদকমুক্ত বেনাপোল গড়তে বেনাপোলবাসীকে তার পাশে থাকার আহবান জানান। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে নিহত ছাত্রদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং তাদের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করেন।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর