১০ আগস্ট, ২০২৪ ১৭:৩০

ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনিতে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনিতে নিহত ১
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুর্লভপুরে ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনি ও দেশীয় অস্ত্রের আঘাতে রায়হান আলী নামে একজন নিহত হয়েছেন। নিহত রায়হান আলী হচ্ছেন জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের শেরপুর ভান্ডার গ্রামের মৃত রাজিবুল হকের ছেলে। 
 
দুর্লভপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য মো শাহজালাল আলী জানান, সম্প্রতি তাদের এলাকা থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে আসে রায়হান আলী। বিষয়টি জানাজানির পর স্থানীয়রা শুক্রবার গভীর রাতে একত্রিত হয়ে রায়হানের বাড়িতে যায়। এসময় রায়হান টের পেয়ে ওই মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তারা তাকে ধাওয়া করে আটকের পর গণপিটুনি এবং দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে রায়হানের মৃত্যু হয়। পরে গ্রাম পুলিশের সহায়তায় নিহতের লাশ শনিবার সকালে শিবগঞ্জ থানায় পৌঁছে দেয়া হয়। তবে স্থানীয়  অন্য একটি সূত্র জানায় পূর্ব শত্রুতার জের ধরে রায়হানকে ফাঁসিয়ে হত্যা করা হয়েছে। 
 
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল কুমার দেবানাথ জানান, ছিনতাই এর অভিযোগে একজন নিহত হয়েছে এবং মরদেহ গ্রাম পুলিশ শিবগঞ্জ থানায় পৌঁছে দিয়ে গেছে। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে। এদিকে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর