১২ আগস্ট, ২০২৪ ১৭:১০

প্রাইভেটকার তল্লাশি, ১০৪ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে ধরলেন শিক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রাইভেটকার তল্লাশি, ১০৪ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে ধরলেন শিক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়ায় দুটি প্রাইভেটকারে তল্লাশি করে ১০৪ কেজি গাঁজা উদ্ধার করেছে শিক্ষার্থীরা। রবিবার রাতে শহরের কাউতুলী মোড়ে এ ঘটনা ঘটে। এসময় তিন মাদক চোরাকারবারিকে আটক করে সেনাবাহিনীর কাছে মাদকসহ হস্তান্তর করা হয়েছে। 

খোঁজ নিয়ে জানা যায়, শিক্ষার্থীরা কিছুদিন ধরে শহরে বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনে কাজ করে যাচ্ছে। রবিবার রাতেও তারা যানজট নিরসনে শহরের কাউতুলী মোড়ে কাজ করছিল। রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকারে তারা তল্লাশি চালায়। তল্লাশিকালে ১৮টি প্যাকেটে ৫৪ কেজি গাঁজা তারা উদ্ধার করে। এসময় আটক করা হয় কাউসার আলম ভূইয়া নামের প্রাইভেটকার চালককে। পরে ব্রাহ্মণবাড়িয়া শহরের সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পে খবর দেওয়া হলে ওয়ারেন্ট অফিসার দিদারুল আলমের নেতৃত্বে সেনা সদস্যরা সেখানে গেলে মাদকসহ প্রাইভেটকার ও আটক ব্যক্তিকে তাদের কাছে হস্তান্তর করা হয়। ঘটনার এক ঘণ্টা পর রাত ১০টার দিকে একই স্থানে একটি প্রাইভেটকারকে তারা দাঁড়াতে সিগন্যাল দেয়। কিন্তু প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে শিক্ষার্থীরা মোটরসাইকেলে প্রাইভেটকারটিকে ধাওয়া করে অবকাশ এলাকায় আটক করে। এ সময় প্রাইভেটকারে তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার এবং দুইজনকে আটকের পর সেনাবাহিনীর কাছে হস্তান্তর করে শিক্ষার্থীরা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে থাকা সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার বলেন, মাদকসহ দুটি প্রাইভেটকার শিক্ষার্থীরা আটক করে হস্তান্তর করেছে। এই ঘটনায় নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর