শিরোনাম
১৩ আগস্ট, ২০২৪ ১৮:৩৬

ড. ইউনূসকে আমরা সর্বাত্মক সমর্থন জানাবো : মেজর হাফিজ

ভোলা প্রতিনিধি

ড. ইউনূসকে আমরা সর্বাত্মক সমর্থন জানাবো : মেজর হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, পৃথিবীর বিখ্যাত একজন মানুষ যাকে পৃথিবীর সকল লোক সম্মান করে, সেই প্রফেসর ড. ইউনূস অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব নিয়েছেন। আমরা তাকে সর্বাত্মক সমর্থন জানাবো।

মঙ্গলবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ও স্বৈরাচার হাসিনা সরকারের অত্যাচার, নির্যাতন, গুম, খুন, মিথ্যা মামলা ও নৈরাজ্যের প্রতিবাদে ভোলার লালমোহনে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেজর হাফিজ বলেছেন, ড. ইউনূস নোবেল প্রাইজ পেয়েছেন। বাংলাদেশে আর কেউ পায়নি। সেই ড. ইউনূসকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন পদ্মা নদীতে চুবিয়ে মারবে। বেগম খালেদা জিয়াকে বলেছেন পদ্মা নদীতে টুস করে ফেলে দেবেন। উনি যাকে ইচ্ছা পদ্মা নদীতে টুস করে ফেলে দেন। সেই ড. ইউনুস আজ দেশের প্রধান উপদেষ্টা। আর শেখ হাসিনা এক কাপড়ে দৌড়ে গিয়ে প্লেনে উঠেছেন।

লালমোহন উপজেলায় বিএনপির আহ্বায়ক তাহারাত হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর, সদস্য সচিব রাইসুল আলমসহ উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে নিহত লালমোহনের ১১ পরিবারকে মেজর হাফিজ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

বিডি প্রতিদিন/এমআই  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর