শিরোনাম
১৪ আগস্ট, ২০২৪ ১৬:৩০

ভালুকায় ছিনতাইকারী আটক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় ছিনতাইকারী আটক

ময়মনসিংহের ভালুকায় এক চিকিৎসকের হাত, পা, মুখ বেঁধে ছিনতাইয়ের ঘটনায় প্রাইভেট কারসহ এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার উপজেলার মাস্টারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকার চিকিৎসক সাদ্দাম হোসাইন কর্মস্থল মাওনা থেকে সিএনজিযোগে স্কয়ার মাস্টারবাড়ি নামে। পরে বাসায় ফেরার উদ্দেশ্যে মাস্টারবাড়ি দাঁড়িয়ে থাকার সময় সাদা রঙের একটি প্রাইভেটকারে যাত্রীর কথা বলে তুলে কিছুদূর যাওয়ার পর প্রাইভেট কারে আগে থেকে থাকা কয়েকজন ছিনতাইকারী তার হাত, পা ও মুখ বেঁধে গলায় ছুড়ি ধরে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে বৈষম্যবিরোধী ছাত্রদের সহযোগিতায় একজনকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ। এ সময় ছিনতাইকারীর সাথে থাকা প্রাইভেট কার জদ্ধ করা হয়। 

আটককৃত ছিনতাইকারী মাদারীপুর জেলার কালকিনি থানার মৃত আফসার হাওলাদারের ছেলে আল-আমীন (৫২)।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার রাতে চিকিৎসক সাদ্দাম হোসাইন কর্মস্থল থেকে ফেরার পথে স্কয়ার মাস্টারবাড়ী বাসস্ট্যান্ডে নামে। সেখানে ছিনতাইকারীরা একটি প্রাইভেটকারে তাকে তুলে হাত, পা ও মুখ বেঁধে গলায় ছুড়ি ধরে নগদ টাকা ও মোবাইল ফোনে থাকা টাকা নেওয়া ঘটনায় পর ছাত্ররা প্রাইভেটকারসহ আল-আমীন হাওলাদারকে আটকের পর পুলিশে খবর দেয়। আটককৃত আল-আমীন মাদারীপুর জেলার কালকিনি থানার মৃত আফসার হাওলাদারের ছেলে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর