১৪ আগস্ট, ২০২৪ ১৭:৩১

শেখ হাসিনার বিচার দাবিতে মানিকগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

মানিকগঞ্জ প্রতিনিধি:

শেখ হাসিনার বিচার দাবিতে মানিকগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই কর্মসুচি পালিত হয়। জেলা বিএনপির সহ-সভাপতি এড. আজাদ হোসেন খানের সভাপতিত্বে অবস্থান কর্মসুচিতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সবাইকে ধৈর্যধারণ করতে হবে। বিএনপি একটি দ্বায়ীত্বশীল দল। কেও যেন কারোও কোন ক্ষতি করতে না পারে সে দিকে সজাগ থাকতে হবে। ঘাপটিমেরে থাকা আওয়ামী লীগের লোকজন চুরি-ডাকাতি করে বিএনপির উপর দায় চাপানোর অপচেষ্টা করছে। তিনি বিএনপির নেতাকর্মীদের বলেন কেও অন্যায় কাজে জড়িয়ে গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি পালিয়ে যাওয়া প্রধান মন্ত্রী সহ দোসরদের  ফাঁসির দাবী করেন। 
সাবেক জেলা ছাত্রদলের সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ এর সঞ্চালনায় এ সময় আরোও বক্তব্য জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, যুব বিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দিন আহমেদ যাদু, জেলা শ্রমীক দলের সভাপতি আব্দুল কাদের,সাধারণ সম্পাদক লিটন,  জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু,যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন আহমেদ কবীর, সদস্য সচিব তুহিনুর রহমান, জেলা ছাত্র দলের সভাপতি আব্দুল খালেক শুভ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর