১৪ আগস্ট, ২০২৪ ১৮:৩১

কিশোরগঞ্জে বিএনপির বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে বিএনপির বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের বিচার দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

বুধবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে আয়োজিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম।
এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ সভাপতি রুহুল হোসাইন, এডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, এডভোকেট শরীফুল ইসলাম শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আশফাক, যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া প্রমুখ।
বক্তাগণ বলেন, বিগত ১৭ বছর বিএনপির নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন চালানো হয়েছে। গুম করা হয়েছে অনেক নেতাকে। অসংখ্য নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে জেলে ঢুকানো হয়েছে। ছাত্র-জনতার ওপর গুলি করে গণহত্যা চালানো হয়েছে। এসবের বিচার দাবি করেন তারা। আর কোনো ফ্যাসিস্ট শক্তি যেন রাষ্ট্রক্ষমতায় আসতে না পারে, সেজন্য ছাত্র-জনতাকে সজাগ থাকার আহ্বান জানান তারা।
সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া। এর আগে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর