১৪ আগস্ট, ২০২৪ ২২:৫৭

কাপাসিয়ায় হত্যার পর গাছে ঝুলিয়ে রাখা হলো ব্যবসায়ীকে

কাপাসিয়া প্রতিনিধি

কাপাসিয়ায় হত্যার পর গাছে ঝুলিয়ে রাখা হলো ব্যবসায়ীকে

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাজীপুরের কাপাসিয়ায় এক ব্যবসায়ীকে কে বা কারা হত্যা করে মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রাখে। বুধবার (১৪ আগস্ট) বেলা ৩টার দিকে নিহতের বাড়ির পশ্চিমপাশের ঝোপের একটি গাছের সাথে ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায় ওই ব্যবসায়ীর মরদেহ। নিহতের নাম জামাল উদ্দিন (৬৪)। তিনি ওই গ্রামের মৃত আ. খালেকের ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে বাড়ি থেকে কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় থাকা নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য রওয়ানা হয় জামাল উদ্দিন। পরে রাতে বাড়ি না ফেরায় জামাল উদ্দিনকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে স্বজনরা। বুধবার বেলা ৩টার দিকে নিহতের স্বজনরা বাড়ির পশ্চিমে ঝোপের মধ্যে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে প্রেরণ করে। এদিকে, কেউ কেউ বলছেন পরকীয়া জনিত কারণে জামাল উদ্দিনকে খুন করা হতে পারে বলে ধারণা।

মৃত জামাল উদ্দিনের ছেলে শুভ বলেন, আমার বাবা অত্যন্ত সহজ সরলভাবে জীবন যাপন করেছে। কখনো কারও সাথে কোনো দিন ঝগড়া করেনি। আমি আমার বাবার মৃত্যুর বিচার চাই।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর মিয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, একজন বয়স্ক মানুষের মরদেহ গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে এমন সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে। তবে ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যার রহস্য বলা যাচ্ছে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর