শিরোনাম
১৫ আগস্ট, ২০২৪ ১৮:৪৬

মুক্তিপণ দেওয়ার পরও ডোবায় মিলল শিশুর মরদেহ

গোপালগঞ্জ প্রতিনিধি

মুক্তিপণ দেওয়ার পরও ডোবায় মিলল শিশুর মরদেহ

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিখোঁজের ১৮ ঘণ্টা পর বাড়ির পাশের ডোবা থেকে অর্ণব বিশ্বাস নামে ১৬ দিন বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার ফুকরা ইউনিয়নের তারাইল গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার দুপুরে নিজ বসতঘর থেকে শিশুটি নিখোঁজ হয়। নিহত শিশু একই গ্রামের সচীন বিশ্বাসের ছেলে।

শিশুর পরিবার ও এলাকাবাসী জানান, বুধবার দুপুরে শিশুর মা মাধুরী বিশ্বাস শিশুটিকে ঘরে ঘুমিয়ে রেখে টিউবওয়েলে গোসল করতে যান। এসে দেখেন শিশু অর্ণব ঘরে নেই। অনেক খোঁজাখুঁজি করে কোথাও সন্ধান মেলেনি। সন্ধ্যায় শিশুর বাবা সচীন বিশ্বাসের মুঠোফোনে অজ্ঞাতনামা একটি নম্বর থেকে ফোন করে শিশুকে ফিরে পেতে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। অনেক অনুরোধের পর তিনি ওই নম্বরে ১০ হাজার টাকা বিকাশ করে দেন। তবুও শিশুকে ফিরে না পেয়ে ওই দিন বিকালে কাশিয়ানী থানায় অভিযোগ দায়ের করেন সচীন বিশ্বাস। বৃহস্পতিবার ভোরে পাশের একটি ডোবায় লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় নিহতের স্বজনরা। পুলিশ ঘটনাস্থলে এসে শিশুর মরদেহটি উদ্ধার করে।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) তুষার মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে শিশুর মরদেহটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছি। দ্রুত আমরা এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারব।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর