শিরোনাম
১৫ আগস্ট, ২০২৪ ১৯:৫৭

নালিতাবাড়ীতে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

নালিতাবাড়ীতে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

নালিতাবাড়ীতে বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুরের নালিতাবাড়ীতে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়।

১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীকে কেন্দ্র করে আওয়ামী লীগ যেন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেজন্য উপজেলা বিএনপি পৃথক পৃথকভাবে অবস্থান নিয়ে কর্মসূচি পালন করে।

গড়কান্দা এলাকায় সাবেক মেয়র আনোয়ার হোসেনের বাসা সংলগ্ন আবদুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভা হয়। এতে বক্তব্য রাখেন- সাবেক মেয়র আনোয়ার হোসেন, সাবেক শ্রমিক দলের সভাপতি হুমায়ুন কবির,সাবেক শহর বিএনপির যুগ্ম আহ্বায়ক সারোয়ার আলম, সাবেক শহর যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,সাবেক ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হোসেন নোমান, সাবেক শহর বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ কাঞ্চন, মানিক মিয়া ও সাবেক যুব দলের যুগ্ম আহ্বায়ক আকরাম হোসেন অপু।

আলোচনা সভা শেষে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষীণ করে ছাত্র-জনতার উপর গুলিতে নিহতদের স্বরণে মিলাদ মাহফিলে যোগ দেয়। 

এদিকে তারাগঞ্জ উত্তর বাজার এলাকায় উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবদুর রহমান তারা, সাবেক শহর বিএনপির যুগ্ম আহ্বায়ক ছোট আনোয়ার ও ছাত্রদলের সদস্য সচিব সায়েদুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে পৌরসভা মাঠে গিয়ে শেষ হয়।

তারাগঞ্জ মধ্যবাজার (নিলামপট্টি) এলাকায় সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান লিটন ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া মাকসিমের নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর