শিরোনাম
১৬ আগস্ট, ২০২৪ ১০:৩০

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলার প্রতিবাদ শিক্ষার্থীদের

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলার প্রতিবাদ শিক্ষার্থীদের

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা-ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। 

এদিকে এ হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসিবুল হাসান জানান, এ ঘটনার সাথে কোনো শিক্ষার্থী জড়িত নেই। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সপ্তাহের শেষ দিন হওয়ায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই দিনের কাজ শেষ করে কর্মস্থল ত্যাগ করে। এমন সময় দেখেন ১৫ থেকে ১৬ জনের একদল তরুণ পৌরসভা ভবনের দ্বিতীয় তলায় মেয়রের কক্ষের সামনে ভাঙচুর চালায়। হামলাকারীরা মেয়রের কক্ষের পাশে দুইটি জানালা এবং নিচ তলার ডিজিটাল সেন্টারের একটি জানালা ভাঙচুর করে। এ ছাড়া ভাঙচুর করে দুইটি সিসিটিভির ক্যামেরা। অল্প সময়ের মধ্যে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। 

নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল সাংবাদিকদের জানান, হামলার ঘটনার অল্প আগে তিনি কার্যালয় থেকে বেরিয়েছেন। হামলাকারীরা তার কক্ষের দুইটি জানালাসহ চারটি জানালার কাচ ভাঙচুর করেছে। এছাড়া দুইটি সিসিটিভির ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে।

যোগাযোগ করা হলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, পৌরসভার হামলার ঘটনায় বিএনপির দলীয় কেউ জড়িত ছিল না।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, তিনি পৌরসভা কার্যালয়ে হামলার কথা শুনেছেন। পুলিশ পাঠিয়ে বিষয়টি সম্পর্কে খোঁজ নিবেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর