১৬ আগস্ট, ২০২৪ ১২:৪৩

শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করলেন জুড়ীর উপজেলা চেয়ারম্যান

মৌলভীবাজার প্রতিনিধি:

শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করলেন জুড়ীর উপজেলা চেয়ারম্যান

শিক্ষার্থীদের তোপের মুখে মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের দাবিতে তিনি লিখিত পদত্যাগপত্র ইউএনওর কাছে দেন।

লিখিত পদত্যাগপত্রে কিশোর রায় চৌধুরী মনি বলেন, আমি কিশোর রায় চৌধুরী মনি। চেয়ারম্যান জুড়ী উপজেলা পরিষদ। আজ ১৫/০৮/২০২৪ ইং পদত্যাগ করলাম। ১৮/০৮/২০২৪ ইং অফিসিয়ালভাবে পদত্যাগ সম্পন্ন করব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বাবলু সূত্রধর বলেন, শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে আপাতত তিনি লিখিতভাবে পদত্যাগ পত্র দিয়েছেন। অফিসিয়ালি পদত্যাগের জন্য তিনি আগামী দুইদিনের সময় চেয়েছেন।

উল্লেখ্য, গত ৩ আগস্ট জুড়ীতে কোটা সংস্কার আন্দোলন করে সাধারণ শিক্ষার্থীরা। মিছিলের শেষের দিকে সাধারণ শিক্ষার্থীদের ওপর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আহত হন কয়েকজন শিক্ষার্থী। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি নিরব ভূমিকা পালন করেন। কিন্তু পরদিন ৪ আগস্ট আক্রমণকারীদের সাথে নিয়েই জুড়ীতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে মিছিল এবং শিক্ষার্থী ও কেউ আন্দোলনের প্রস্তুতি নিলে প্রতিহত করতে দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান নেন তিনি।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর