১৬ আগস্ট, ২০২৪ ১৪:২৮

তারেক রহমানের সব মামলা প্রত্যাহারের দাবিতে অষ্টগ্রামে বিএনপির মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

তারেক রহমানের সব মামলা প্রত্যাহারের দাবিতে অষ্টগ্রামে বিএনপির মানববন্ধন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি ও সাবেক শিক্ষা উপমন্ত্রী এডভোকেট আব্দুস সালাম পিন্টুর মুক্তির দাবিতে কিশোরগঞ্জের অষ্টগ্রামে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি। শুক্রবার সকাল ১০ টায় উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তারা বলেন, বিগত ১৮ বছর যাবত মিথ্যা মামলায় কারাবন্দী রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক শিক্ষা উপমন্ত্রী এডভোকেট আব্দুস সালাম পিন্টু। তার বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক প্রতিহিংসামূলক সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা। পাশাপাশি তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফেরার ব্যবস্থা করারও দাবি জানান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন অষ্টগ্রাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন মুকুল। বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, অষ্টগ্রাম উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নিজামুল হক নজরুল, সাংগঠনিক সম্পাদক এস এম শাহীন,  উপজেলা কৃষক দলের সভাপতি মো. ইউনুস আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন আনা ও সদস্য সচিব মো. আলী রহমান, উপজেলা সেচ্চাসেবক দলের আহ্বায়ক মো. জুয়েল মিয়া ও সদস্য সচিব জুবায়ের হাসান ইয়ামিন ও উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আল মোস্তাক।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর