১৬ আগস্ট, ২০২৪ ২২:১০

বিএনপি নেতা আব্দুর রশিদ স্মরণে শোকসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বিএনপি নেতা আব্দুর রশিদ স্মরণে শোকসভা অনুষ্ঠিত

ছাত্র-জনতার আন্দোলনে মিছিলে গিয়ে স্ট্রোক করে মৃত সিরাজগঞ্জ পৌর শহরের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রশিদ শেখ স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কোবদাস পাড়া মাঠে এ শোকসভা অনুষ্ঠিত হয়। 

ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আকবর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ও  শহর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী আলম প্রমুখ। এ সময় বক্তারা বলেন, আব্দুর রশিদ একজন বিএনপির ত্যাগ ও নির্যাতিত নেতা ছিলেন। তিনি সবসময় দলের জন্য ও মানুষের জন্য কাজ করেছেন। তার স্মরণে আগামীতে কোবদাসপাড়া রোডটি আব্দুর রশিদ সড়ক নামে অভিহিত করা হবে। 

সমাবেশ শেষে বেগম খালেদা জিয়ার জন্মদিবস উপলক্ষে বিশেষ মোনাজাত করে তার রোগমুক্তি কামনা করা হয়। ছাত্রদলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সেরাজ, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আব্দুল্লাহ আল কায়েস, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, শহর বিএনপির সভাপতি রেজাউল জোয়ার্দ্দার, শহর সেস্বচ্ছাসেবকদলের আহবায়ক সানোয়ার হোসেন সানু, শ্রমিকদলের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব ও ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বাবুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর