শিরোনাম
১৭ আগস্ট, ২০২৪ ১২:৫৯

টুঙ্গিপাড়ায় বিএনপির দোয়া মাহফিল

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় বিএনপির দোয়া মাহফিল

টুঙ্গিপাড়ায় বিএনপির দোয়া মাহফিল

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দোয়া মাহফিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার আছরের নামাজের পর টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী গ্রামের সন্তান ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানীর বাড়ির ছাদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনাসহ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের সুস্থতার জন্য দোয়া করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন পাটগাতী দক্ষিণপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জিয়াউল হক। এতে বিএনপি’র সহযোগী সংগঠনের এক হাজারের বেশি নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় টুঙ্গিপাড়া উপজেলা বিএনপির আহবায়ক সালাউদ্দিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক অ্যাড. হাবিবুর রহমান, পৌর বিএনপির সদস্য সচিব এমদাদ মোল্লা, কৃষক দলের সভাপতি শেখ শাহিদ ইমাম, যুবদলের আহ্বায়ক মোক্তার হোসেন মোল্লা, সদস্য সচিব আমিনুল ইসলাম মোল্লা, পৌর যুবদলের আহ্বায়ক ফজর আহম্মেদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শেখ জসিম উদ্দিন, সদস্য সচিব আব্দুর রশিদ মল্লিক, ছাত্রদলের আহ্বায়ক তানভীর আহমেদ, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর