১৭ আগস্ট, ২০২৪ ১৮:২০

মোংলায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মহফিল

বাগেরহাট প্রতিনিধি:

মোংলায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মহফিল

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কোটা বিরোধী আন্দোলনে নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল বাগেরহাটের মোংলা উপজেলা বিএনপির আয়োজনে মিঠাখালী মাঠে অনুষ্ঠিত এ দোয়া অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম। 

অনুষ্ঠানে প্রধান অতিথির তার বক্তৃতায় বলেন, তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনা আমাদের মানতে হবে। ছাত্রজনতা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে আমাদের দ্বিতীয় স্বাধীনতা এনে দিয়েছে। তাদের আকাঙ্খা বাস্তবায়নে আমাদের কাজ করতে হবে। বিএনপি'র কাছে জনগণের প্রত্যাশা অনেক। ভুলভ্রান্তি ও অপকর্ম হলে দায়ভার বিএনপির উপর এসে বর্তাবে। তিনি আরো বলেন, তারেক রহমানের নির্দেশ- কোন অবস্থায় যেন বিশৃংখলা না হয়। সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রাখতে হবে। তারুণ্যের প্রত্যাশা আমাদেরকে পূরণ করতে হবে।

দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মান্নান হাওলাদার, রুস্তম শেখ, শাহআলম শেখ, আবু হোসেন পনি, মাহবুবুর রহমান মানিক, বাবুল হোসেন রনি, যুবদল নেতা সাইফুল ইসলাম, আঃ হাকিম, আবুল কাশেম। 
অনুষ্ঠান শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও শহীদ ছাত্রজনতার রূহের মাগফেরাত কামনায় বিশেষভাবে দোয়া-মোনাজাত করা হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর