শিরোনাম
১৭ আগস্ট, ২০২৪ ২০:৩২

কাপাসিয়ায় গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

কাপাসিয়ায় গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামালউদ্দিন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়। 

জামালউদ্দিন উপজেলার তরগাঁও গ্রামের মৃত সফিউদ্দিন আহমেদ ওরফে সাবু চেয়ারম্যানের ছেলে। এ বিষয়ে বিকেলে ওই গৃহবধূ কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তরগ্রাঁও গ্রামের এক সন্তানের জননী ওই গৃহবধূ জামালউদ্দিন আহমদের প্রতিবেশি এবং সম্পর্কে তার ভাতিজার স্ত্রী। গৃহবধূর ব্যবসায়ী স্বামীর অনুপস্থিতিতে প্রায়ই জামালউদ্দিন বাড়িতে প্রবেশ করে গৃহবধূকে নানা ধরনের কুপ্রস্তাব দিতেন। নানা অশালীন অঙ্গভঙ্গিও করতেন বলে উল্লেখ করা হয় অভিযোগে। এতে তিনি রাজি না হলে এবং তাকে সতর্ক করার পরও শনিবার দুপুরে তার বাড়িতে প্রবেশ করে তাকে হঠাৎ করে জড়িয়ে ধরে শ্লীলতাহানি করে বলে অভিযোগে উল্লেখ করেন। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

কাপাসিয়া থানার ওসি মো. আবুবকর মিয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিএনপি নেতা জামালউদ্দিন আহমেদকে গ্রেফতার দেখানো হয়েছে। ওনাকে রবিবার আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর