১৮ আগস্ট, ২০২৪ ১৬:১৭

বগুড়ায় আওয়ামী লীগের আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় আওয়ামী লীগের আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় শহর বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগের ১৫০ নেতাকর্মীদের নামে মামলা হয়েছে। শনিবার রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে বগুড়া সদর থানায় এ মামলা দায়ের করেন। মামলায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনকে প্রধান আসামি করা হয়েছে। 

মামলায় উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন- বগুড়া শহর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, বগুড়া জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শুভাশীষ পোদ্দার লিটন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শহর আওয়ামী লীগের সাবেক নেতা আব্দুল মান্নান আকন্দসহ আরও অনেকে। এই মামলায় আসামিদের তালিকায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উল্লেখ্যযোগ্য নেতাকর্মীদের নাম উল্লেখ করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, গত ১৬ জুলাই বিকেলে মামলার আসামিরা শহর বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনায় শনিবার রাতে শহর বিএনপির দপ্তর সম্পাদক আসিফ আশরাফ বাদী হয়ে ১৫০ জনের নাম উল্লেখ করে বিস্ফোরকসহ পেনাল কোডে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ২৫০ জন। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর