১৮ আগস্ট, ২০২৪ ১৬:৫৯

দুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যানের অপসারণ দাবি

কুমিল্লা প্রতিনিধি

দুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যানের অপসারণ দাবি

কুমিল্লার দেবিদ্বারে দুধ দিয়ে গোসল করা সেই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল হয়েছে। 

রবিবার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের সামনে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। এতে ফতেহাবাদ ইউনিয়নের হাজারো ছাত্র-জনতা অংশগ্রহণ করেন।

শিক্ষার্থীরা জানান, ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের অপকর্মের শেষ নাই। তার দল ক্ষমতাচ্যুত হওয়ার পর অপকর্ম ঢাকতে দুধ দিয়ে গোসলের পর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ ও দল ত্যাগ করেন। কিন্তু এই মাসুদ গত ৪ আগস্ট দেবিদ্বার সদর এলাকায় আওয়ামী লীগের অস্ত্রধারী সন্ত্রাসীদের সাথে ছাত্র-জনতার উপর প্রকাশ্যে হামলা করেছেন। তাদের হামলায় একজন নিহত, ২৫ আহত হয়েছেন। ওইদিন মাসুদ যা করেছেন তার একটি ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আব্দুল আলিম ও আবু মুসা নামের দুইজন স্থানীয় বাসিন্দা জানান, ইউনিয়ন পরিষদ ও মাসুদের বাড়ি টর্চার সেল হিসেবে পরিচিত ছিল। যাতে তাকে ধরে এনে চালাতেন নির্যাতন।

ফোন বন্ধ থাকায় অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য-কামরুজ্জামান মাসুদ শনিবার ‘আওয়ামী লীগ থেকে কিছু পাইনি’, ‘আওয়ামী লীগ তাকে ব্যথা দিয়েছে’ দাবি করে ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেন। 

দুধ দিয়ে গোসলের ভিডিও ও ছবি ছড়িয়ে পড়ে সামজিক যোগাযোগ মাধ্যমসহ প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ায়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর