১৮ আগস্ট, ২০২৪ ১৭:০২

নোয়াখালীতে আহত শিক্ষার্থীসহ পাঁচজনকে আর্থিক সহায়তা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে আহত শিক্ষার্থীসহ পাঁচজনকে আর্থিক সহায়তা

নোয়াখালীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ আহত শিক্ষার্থীসহ পাঁচজনকে আর্থিক সহায়তা ও হাসপাতালে দেখতে যান বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

শনিবার সন্ধ্যায় হাসপাতাল গিয়ে গুলিবিদ্ধ ও আহত মো. মিলন, মারুফ হোসেন, শাহাদাত হোসেন, শামীম ও নাজিমকে দেখতে যান। এসময় তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন বিএনপির এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট শাহাদাত হোসেন, জেলা বিএনপি নেতা ওমর ফারুক টপি, হাতিয়ার বিএনপি সাধারণ সম্পাদক প্রকৌশলী তানভীর উদ্দিন রাজিব, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা ছাত্রদলের সভাপতি আজগরউদ্দিন দুখু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবের আহম্মেদ, বিএনপি নেতা ভিপি জসিম উদ্দিন, ভিপি পলাশ, যুবদল নেতা জামাল উদ্দিন গাজী, যুবদল নেতা সুমন ও বিএনপি নেতা আবু হানিফ ও ফারুক ও হাতিয়া উপজেলা ছাত্রদল নেতা কামরুল হাসান তারেকসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিএনপি ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, আওয়ামী লীগ সরকার জুলুম-নির্যাতন ও আইনশৃঙ্খলা বাহিনীর উপর ভর করে ক্ষমতায় এসেছিল। তারা এখনো ষড়যন্ত্র করছে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর