১৮ আগস্ট, ২০২৪ ১৭:২১

প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি

প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

গাইবান্ধার ফুলছড়ির সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রকিবের সীমাহীন অনিয়ম, দুর্নীতি এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে তার পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ সচেতন এলাকাবাসী।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার সীমাহীন স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতি ঢাকতে এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন করে আসছেন।

বক্তারা বলেন, বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন, বিভিন্ন প্রজাতির ছোট বড় ১৮টি গাছ ও সীমানা প্রাচীরের ইট নিলামে বিক্রি না করে সুকৌশলে তা বিক্রি করে টাকা আত্মসাৎ করেন। এ ছাড়া আওয়ামী লীগের রাজনীতির প্রভাব খাটিয়ে ব্রহ্মপুত্র নদ থেকে বিদ্যালয় মাঠ ভড়াটের কথা বলে কোটি কোটি টাকার বালু তুলে বিক্রি করারও অভিযোগ রয়েছে প্রধান শিক্ষক আ. রকিবের বিরুদ্ধে।

এসময় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আইনুল হক, প্রতিষ্ঠানটির সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুজ্জোহা লুডু, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু, ইউপি সদস্য শাখাওয়াত হোসেন, আবুল কালাম সরকার, নিজাম উদ্দিন, শিক্ষার্থী রোকন মিয়া ও তৌহিদ মিয়াসহ অন্যরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর