শিরোনাম
১৮ আগস্ট, ২০২৪ ২০:৩৮

হবিগঞ্জে রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি ও টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে মানববন্ধন করেছে বৈষম্য বিরোধী ছাত্র-জনতা। রবিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৩ টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে প্লাটফর্মে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে টিকেট কালোবাজারি, রেলওয়ে কোয়ার্টার বাণিজ্য, বিদ্যুৎ বাণিজ্য চরম আকার ধারণ করেছে। কালোবাজারিদের কারণে সাধারণ যাত্রীরা টিকেট পাচ্ছেন না, ফলে দ্বিগুণ মূল্যে টিকেট ক্রয় করতে হয়। এছাড়াও রেলওয়ের পিডব্লিও সাইফুল্লাহ রিয়াদ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে আতাত করে রেললাইনের পাতসহ নানান যন্ত্রপাতি বিক্রি করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। আইডব্লিও মিঠুন দাস রেলের নিয়োগ বাণিজ্য, অস্থায়ী কর্মচারীদের থেকে মাসোহারা নেওয়াসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও টিকেট কালোবাজারি বন্ধে জোরালো পদক্ষেপ গ্রহণের দাবি জানাই।

এ সময় দুর্নীতিবাজ ও কালোবাজারি বন্ধ করা না হলে দুর্নীতিবাজ ও কালোবাজারিদের ছবি সংবলিত ব্যানার টানিয়ে দেওয়া হবে বলে হুশিয়ারি দেন তারা। মানববন্ধন শেষে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার গৌরপ্রসাদ দাস পলাশের কাছে তাদের দাবি তুলে ধরা হলে তিনি দুর্নীতি ও কালোবাজারি বন্ধে পদক্ষেপ নিবেন বলে আশ্বাস দেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর