১৯ আগস্ট, ২০২৪ ১৪:২২

টাঙ্গাইলে সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ৬ সংসদ সদস্যের নামে মামলা

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকসহ ৬ সংসদ সদস্যের নামে মামলা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে স্কুল শিক্ষার্থী মো. মারুফ মিয়া নিহতের ঘটনায় সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ও বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু ও টাঙ্গাইলের সাবেক ছয় সংসদ সদস্যেসহ ৫৬ জনের নাম উল্লেখ্য করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের মা মোছা. মোরশেদা। গত ১৮ আগষ্ট রাতে তিনি সদর থানায় এ হত্যা মামলা দায়ের করেন। মামলায় আরো অজ্ঞাত ১৫০-২০০ জনকে আসামি করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন।

মামলার অন্য আসামিরা হচ্ছেন, টাঙ্গাইল-২ আসনের সাবেক সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫ আসনের সাবেক সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৭ আসনের সাবেক এমপি খান আহমেদ শুভ, টাঙ্গাইল-৮ আসনের সাবেক এমপি অনুপম শাহজাহান জয়, টাঙ্গাইল-৪ আসনের সাবেক এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সহসভাপতি আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরণ, পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুক, দপ্তর সম্পাদক মোঃ খোরশেদ আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, উপদপ্তর সম্পাদক আনন্দ মোহন দে, আওয়ামী লীগ নেতা সাইফুজজামান সোহেল, আব্দুর রৌফ, যুবলীগ নেতা আতিকুর রহমান মোরশেদ, ফারুক হোসেন মানিক, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও গোলাম কিবরিয়া বড় মনি উল্লেখযোগ্য। 

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, নিহত স্কুল শিক্ষার্থী মো. মারুফ মিয়া নিহতের ঘটনায় তার মা মোছাঃ মোরশেদা বাদী হয়ে ৫৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০-২০০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর