শিরোনাম
১৯ আগস্ট, ২০২৪ ১৭:৫২

জয়পুরহাটে নিহত কলেজছাত্রের পরিবারকে সহায়তা দিল বিজিবি

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে নিহত কলেজছাত্রের পরিবারকে সহায়তা দিল বিজিবি

জয়পুরহাটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত কলেজছাত্র নজিবুল সরকার বিশালের পরিবারকে তিন লাখ টাকা সহায়তা দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার সকালে বিজিবির উত্তর-পশ্চিম রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান নিহত কলেজছাত্র নজিবুল সরকার বিশালের বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের হাতে এই টাকা তুলে দেন।

এসময় জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদ নেওয়াজ, জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদ নেওয়াজ, পাঁচবিবি উপজেলা পরিষদের (বর্তমান অপসারিত) চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা, ধরন্জী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলামসহ অন্যান্য পদস্থ কর্মকর্তা, গ্রামবাসী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, নজিবুল সরকার বৈষম্যবিরোধী আন্দোলন করতে গিয়ে গুলিতে নিহত হয়েছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি। নজিবুল সরকারের পরিবার খুবই অসচ্ছল। বিজিবির মহাপরিচালকের পক্ষ থেকে নিহত নজিবুল সরকারের পরিবারকে তিন লাখ টাকা সহায়তা দেওয়া হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ দেশের স্বার্থে এবং মানবতার কল্যাণে বিশেষ করে সীমান্তবর্তী এলাকায় সকলের পাশে থাকার ব্যাপারে সর্বদায় প্রতিশ্রুতিবদ্ধ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর