১৯ আগস্ট, ২০২৪ ১৯:১০

'আওয়ামী লীগের এই পরাজয় রাজনীতিকদের জন্য একটি শিক্ষা'

ফেনী প্রতিনিধি

'আওয়ামী লীগের এই পরাজয় রাজনীতিকদের জন্য একটি শিক্ষা'

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক রফিকুল আলম মজনু বলেছেন, শেখ হাসিনা চোরের মত সারাদেশের আওয়ামী লীগের নেতাকর্মীকে রেখে একা পালিয়ে গেছে। বেগম খালেদা জিয়া কারাগারে গেছেন কিন্তু দেশ ছাড়েননি। এটা হলো বেগম জিয়া আর খুনি হাসিনার মধ্যে পার্থক্য। চোর-ডাকাতদের রেখে তিনি একাই পালিয়ে গেছেন। আওয়ামী লীগের এই পরাজয় সকল রাজনীতিক নেতাদের জন্য একটি শিক্ষা। আমরাও রাজনীতি করি, আমরা যদি এরকম লুটপাট, সন্ত্রাস, অপশাসন করি তাহলে আমাদের পরিণতি ও এরকমই হবে।

ফেনীতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে সোমবার দুপুরে শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহবায়ক গাজী হাবিবুল্লাহ মানিক, আবদুল খালেক, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, আবু তালেব, জেলা যুবদল সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার, জাসাস জেলা আহবায়ক কাজী ইকবাল আহমেদ পরান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরুল হাসান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন।

মজনু বলেন, শেখ হাসিনাকে ক্ষমতার লোভে অন্ধ হয়েছিলো। পরবর্তী যে নির্বাচন তারা বিনা ভোটে করেছিল যার ফলে তাদের আজকের এই পরিণতি। আপনি পুলিশ দিয়ে র‌্যাব দিয়ে রাজপথ দখল করেছিলেন। এখন সাহস থাকলে আসেন। বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত আছে। ওরা যে লুটপাট করেছে আমরা সেটা করব না। 

জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এস. এম কায়সার এলিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন দোলন, তাঁতী দলের সারওয়ার জাহান শ্রাবণ, ফেনী পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান মজিব, সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক বদরুদ্দোজা সুমন, ছাগলনাইয়া উপজেলার আহবায়ক জাফর আহাম্মদ মজুমদার, সদস্য সচিব দেলোয়ার হোসেন রাজিব, সোনাগাজীর উপজেলার আহবায়ক এবিএম মারুফ, সদস্য সচিব আবুল মনছুর সবুজ, দাগনভ‚ঞা আহবায়ক আবদুল্লাহ আল-মামুন, ফেনী সদর উপজেলার আহবায়ক জোবায়ের হোসেন, সদস্য সচিব বেলাল হোসেন প্রমুখ। এ সময় বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর