শিরোনাম
১৯ আগস্ট, ২০২৪ ২০:৪৫

চাঁদপুরে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের সাথে ইউএনওর মতবিনিময় সভা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের সাথে ইউএনওর মতবিনিময় সভা

চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা চলমান পেক্ষাপট নিয়ে ইউএনও  সাখাওয়াত জামিল সৈকত এর সাথে মতবিনিময় করেছেন। সোমবার বিকেলে কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীরা বলেন, আমরা যানজট নিরসন, চাঁদাবাজী, বাজার মনিটরিংসহ অন্যান্য যে কোন অনিয়ম প্রতিরোধে প্রশাসনের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমাদের সাধারণ শিক্ষার্থীদের অনেকে হুমকি-ধমকির শিকার হচ্ছে।

চাঁদপুর সদর উপজেলার ইউএনও সাখাওয়াত জামিল সৈকত বলেন, আমি একজন শিক্ষার্থী ছিলাম। আজ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে না থাকলে, আমিও তোমাদের কাতারে থাকতাম। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সাথে পরিকল্পনা করে এই উপজেলার সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তা দেওয়া হবে। চিকিৎসা সেবা, যাত্রী সেবাসহ সমাজের অসঙ্গতিগুলো ছাত্রদের সাথে নিয়েই করা হবে।

সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দলনের শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন নাদিম পাটওয়ারী, আব্দুল্লাহ আল কাফী, ঐশর্য, সিয়াম পাটওয়ারী, আনাস ইবনে আলমগীর, মো: যোবায়ের ইসলাম আসিফ, মো: মানজুরুল এহসান পারভেজ, ফয়সাল খান, সাগর হোসেন, ইফরান কাদের রুহিন, মেজবাহ উদ্দিন, সৈয়দ সাকিবুল ইসলাম, মো: হাবিবুর রহমান, জাহিদ হাসান, ইসরাত জাহান, ফারিয়া নিশাত, সামিয়া আফরোজ, সামিয়া সানজু। এরা সবাই  চাঁদপুর সরকারি কলেজ, পুরাণবাজার ডিগ্রি কলেজ সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কওমী মাদ্রাসার শিক্ষার্থী।
সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা তাদের ভাবমূর্তি বিনষ্টকারীদের আইনের আওতায় আনার বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ জমা দেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর