শিরোনাম
২০ আগস্ট, ২০২৪ ১৮:২৫

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: রূপগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: রূপগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের মানববন্ধন

ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: রূপগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের মানববন্ধন

দেশের সর্ববৃহৎ মিডিয়া গ্রুপ ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের মালিকানাধীন নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, বাংলা নিউজ টোয়েন্টিফোর, ডেইলি সান, রেডিও ক্যাপিটাল ও টি স্পোর্টস- এ হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকায় অবস্থিত রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর মসিহ রানা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইনকিলাব ও বাংলাভিশনের প্রতিনিধি খলিল সিকদার, সাংগঠনিক সম্পাদক ও কালের কণ্ঠের প্রতিনিধি রাসেল আহমেদ, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জাহাঙ্গীর আলম হানিফ, ডেইলি সানের প্রতিনিধি এস এম শাহাদাত, সাংবাদিক নাজমুল হুদা (সংগ্রাম), মাহবুব আলম প্রিয়  (খোলা কাগজ ও নাগরিক টিভি), জাহাঙ্গীর মাহমুদ (কালবেলা), আতাউর রহমান সানি (দেশ রূপান্তর), রিপন মিয়া (এশিয়ান টিভি), মাহমুদুল হাসান নয়ন (বঙ্গ টিভি), ফয়সাল আহমেদ (মোহনা টিভি), রুবেল আহমেদ, শরীফ ভূইয়া, বিপ্লব হাসান, জিন্নাত হোসেন জনি (করতোয়া), তানজিলাসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে সাংবাদিকেরা বলেন, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপর হামলা কোনও ছাত্র করেনি, একটি কুচক্রী মহল বর্তমান সরকারকে সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করাতে এই হামলার ঘটনা ঘটিয়েছে। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানান তারা।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর