শিরোনাম
২০ আগস্ট, ২০২৪ ১৮:৪১

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলার
প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও সংবাদকর্মীদের মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছেন সিরাজগঞ্জ জেলা সদরে কর্মরত গণমাধ্যমকর্মীরা ও শিক্ষার্থীরা। 

মঙ্গলবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ প্রেস ক্লাব চত্ত্বরে এ কর্মসূচি পালিত হয়। 

এ সময় প্রতিবাদ কর্মসুচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ও জেলা বাসদের আহবায়ক নব কুমার কর্মকার। এছাড়াও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস রবিন, সিনিয়র সাংবাদিক এস, এম তফিজ উদ্দিন, ইসমাইল হোসেন, ইসরাইল হোসেন বাবু, আমিনুল ইসলাম ও আব্দুস সামাদ সায়েম প্রমুখ। 

বক্তারা ইস্টওয়েস্ট মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের আমলে সময় সাহস করে  নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ ও বাংলানিউজসহ ইস্টওয়েস্ট মিডিয়ার সব মিডিয়ায় একযোগে পুলিশ কর্মকর্তা বেনজীর আহম্মেদসহ বিভিন্ন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা প্রমাণ করতে সক্ষম হয়। কিন্তু সোমবার এই সাহসী মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলায় জাতি হতবাক। হামলার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন এবং বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বক্তারা অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে বিচার করার দাবি জানান।

কর্মসূচিতে জেলা সদরে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর