শিরোনাম
২০ আগস্ট, ২০২৪ ১৮:৪৫

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

চাঁদপুর প্রতিনিধি:

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

‘হিংসা আর সংঘাত নয় বৈষম্যহীন স্বাধীন গণমাধ্যম চাই’ এই স্লোগানে ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যমকর্মী ও প্রতিষ্ঠানের ওপর হামলা, ভাঙচুরের প্রতিবাদ এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করে চাঁদপুরে কর্মরত গণমাধ্যম কর্মীরা। বাংলাদেশ প্রতিদিনের চাঁদপুর জেলা প্রতিনিধি নেয়ামত হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য দেন  চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, যমুনা টিভির জেলা প্রতিনিধি কাদের পলাশ, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি খোকন কর্মকার, একাত্তর টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি আলআমিন ভুঁইয়া, বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর জেলা প্রতিনিধি মুহাম্মদ মাসুদ আলম, ডেইলি সানের জেলা প্রতিনিধি সেলিম রেজা, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন ও চাঁবিপ্রবির শিক্ষার্থী সিয়াম হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশের চলমান পরিস্থিতিতে সাংবাদিক সমাজ সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন। এতে করে অনেকে নিহত এবং আহত হয়েছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগের পর সারাদেশে গণমাধ্যম কর্মী, কার্যালয় ভাংচুর, লুটপাট ও হামলার শিকার হয়েছে। যারা এ ধরণের কাজ করেছে তারা শিক্ষার্থী নয়, এরা সন্ত্রাসী। প্রশাসনকে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। এদের বিরুদ্ধে আমরা সর্বোচ্চ শাস্তির দাবী জানাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, চ্যানেল টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি আল-ইমরান শোভন, গাজী টিভির জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস,  এখন টিভির জেলা প্রতিনিধি তালহা জুবায়ের, বিটিভি'র সংবাদদাতা শাহরিয়া পলাশ, এনটিভি জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম, ডিবিসি'র জেলা প্রতিনিধি আতিকুর রহমান, বাংলাটিভির জেলা প্রতিনিধি রহমান রুবেল, এটিএন নিউজের বিল্লাল ঢালীসহ স্থানীয় গণমাধ্যমের সাংবাদিকরা।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর