শিরোনাম
২০ আগস্ট, ২০২৪ ১৯:১৪

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

নাটোর প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন নাটোরের সাংবাদিকরা। আজ মঙ্গলবার বেলা ১২টায় শহরের কানাইখালী এলাকায় নাটোর জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। 

মানববন্ধন থেকে ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ দেশের সকল গণমাধ্যম কার্যালয়ে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। মানববন্ধনে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সবাই ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে দুর্বৃত্তদের পরিকল্পিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সিনিয়র সাংবাদিক এটিএন বাংলা নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সাবেক সভাপতি বিটিভি প্রতিনিধি জালাল আহম্মেদ, ইউনিক প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহম্মেদ, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর'র নাটোর প্রতিনিধি নাসিম উদ্দিন নাসিম, এস এ টিভির নাটোর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল, গণমাধ্যকর্মী রফিকুল ইসলাম নান্টু ও গোলাম রাব্বানীসহ অনেকে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, নিউজ ২৪ টেলিভিশনসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি প্রতিষ্ঠান দেশের প্রথম সারির মিডিয়া হিসেবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করছে। তাদের প্রতিটি মিডিয়াই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। কিন্তু ষড়যন্ত্রকারী ও সন্ত্রাসীরা চায় গণমাধ্যমকে দাবিয়ে রাখতে। দুষ্কৃতিকারীরা গণমাধ্যমকে বন্ধ করতে এসব হামলা চালিয়েছে। আমরা হামলাকারী সন্ত্রাসীদের জানিয়ে দিতে চাই, এভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে গণমাধ্যমের কণ্ঠ রোধ করা যাবে না। আমরা সাংবাদিকরা যদি একজোট হয়ে থাকি, তাহলে কোনো ব্যক্তি কোনো গণমাধ্যম ও সাংবাদিকদের ওপর আক্রামণ করতে পারবে না। গণঅভ্যুত্থানের মাধ্যমে আজ আমরা নতুন বাংলাদেশ পেয়েছি। আমরা দুনীতিবাজ, দেশবিরোধী ও দুষ্কৃতিকারীদের শাস্তি  চাই। নতুন সরকারের কাছে আমাদের আহবান, গণমাধ্যমে যারা হামলা করেছে দ্রুত তাদের আইনের আওতায় এনে বিচার ব্যবস্থা করুন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর